জয় একদিন বিশ্বজয়ী খেলোয়াড় হয়ে বিশ্বের বুকে দেশের মান সম্মান উজ্জল করবে-আব্দুল মতিন খসরু

মো. জাকির হোসেন :
সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু বলেছেন যে, আমাদের দেশের, অনূর্ধ্ব -১৯- যুব ক্রিকেট বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয় সে বিশ্ব সেরা অনেক বড় খেলোয়াড় হবে। জয ভবিষ্যতে ম্যারাড়োনা পেলের মত মান সম্মানিত খেলোয়ার হয়ে দেশকে বিশ্ববাসীর নিকট সুসম্মানিত করবে। সাকিব ও মাহমুদুল হাসান জয়দের জন্য আমাদের গর্ব। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সম্পদ খেলোয়াড়দের প্রতি বিশেষ সুনজর রেখেছেন। আমি বুড়িচং, ব্রাক্ষণপাড়া -কুমিল্লা ও বাংলাদেশের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জয় আন্তরিক অভিনন্দন জানাই। শনিবার অনুর্ধ্ব কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ এবং অনুর্ধব-১৯ যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপজেলা পরিষদ হল রুমে এসব কথা বলেন। অপর দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের নিজ জন্ম ভূমি উত্তর গ্রাম বাসীর উদ্যোগে গণসংবর্ধনায় তাকে ফুলে ফুলে সিক্ত করে তুলে।
উপজেলায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা এডিসি রাজস্ব মোঃ মাইন উদ্দিন।
সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বজয়ী খেলোয়াড় মাহমুদুল হাসান জয়।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. আবুল হাসেম খাঁন, সহ- সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন, ও বি-পাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ জাহাঙ্গীর খান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল বারি, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, বি-পাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, বি-পাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাপর সাদিক চৌধুরী, তাহমিদা আক্তার, বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, বি-পাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ, সংবর্ধিত অতিথির পিতা আব্দুল বারেক।
এছাড়া জয়ের গ্রামের বাড়ি উত্তর গ্রামে সংবর্ধনা প্রদান করেন বিশিষ্ট ব্যবসায়ী ও জয়ের নানা ইঞ্জিনিয়ার ইদ্রিস মেহেদী, ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, খাদ্য কর্মকর্তা এম হুমায়ুন কবির, মাসুদ পারভেজ খান, মোঃ আলেক আস্কারী মাষ্টার, ওমর ফারুক মেম্বার, জসিম উদ্দিন মেম্বার।
এছাড়া এ সময় উপজেলায় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!